রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬

Bangla Choti চাকরী করতে এসে কাজের বুয়ার সাথে ঠাপা ঠাপি

Bangla Hot Choti - বাসায় একটা কাজের বুয়া দুই বেলা রান্না করে দিয়ে যায়। বন্ধুদের বাসায় ফিরতে ফিরতে রাত ৯টা বেজে যায় প্রতিদিন। সে জন্য বুয়ার রান্না করা খুব সমস্যা হয়ে পড়ছিলো, আমি সাড়ে ৫ টার পরে বাসায় আসার কারনে সবার খুব সুবিধা হল। আসলে কোন কোন দিন দেখি বুয়াটা দাড়িয়ে আছে। আমি দরজা খুলে দিলে বাসায় ঢুকতে পারে। বাসায় কোন টেলিভিশন ছিল না, সময় কাটে না তার উপর আবার একটা শুকনো করে মহিলা রান্না করে আর আমার ধন টনটন করে, ঠিক করলাম এই মাগিকে চুদতে হবে।
Bangla Choti কাজের বুয়ার সাথে ঠাপা ঠাপি
 রান্না ঘরে গিয়ে এটা সেটা কথা বলার ফাকে একদিন মহিলার
পাছায় আমার লুংগি উচু হয়ে থাকা ধন দিয়ে একদিন খোচা দিলাম। দেখি মহিলা হাসে। আমি তো বুঝলাম কাজ হবে। রান্না ঘরেই মহিলার কাপড় তুলে আমার ধন দাড়িয়ে ঠুকানোর চেষ্টা করলাম। কাজ হল না। জানতে পারলাম ৫ বছর তার স্বামী বাদ দিয়ে চলে গেছে। বয়স ৩৫ হবে। ভোদা খুবই টাইট। মাগিকে টেনে খাটের উপর নিয়ে ধনে একটু নারকেল তেল লাগিয়ে দিলাম একটু গুতা। আমার আবার ধনে সাইজ বলা দরকার বড় ও না আবার মাঝারি ও না এই রকম এক টা সাইজ। ধনের মাথাটা সামান্য ঢুকে গেল। অনেক দিন পর মাগিটা চুদা খায়নি তাই বাথায় সামান্য ককিয়ে উঠলো। আমি সাথে সাথে মাগির ডবকা সাইজের ব্রেস্ট দুটা বের করে চুষতে লাগলাম। যখন বুঝলাম মাগিটা মজা পেতে শুরু করেছে তখন আস্তে আস্তে ধনটা পুরা ঢুকিয়ে দিলাম। একটু পর রামঠাপ শুরু করলাম। এর মাঝে মাগিটা দুবার জল খসিয়েছে। তখন মাগিকে উপুর করে পুটকিতে নারকেল তেল লাগিয়ে ধনের মাথা আস্তে আস্তে ঢুকাতে লাগলাম । বাথায় মাগির চোখে পানি চলে আসলো তবু ও অবাক হলাম মাগিটা পুটকি মারতে দিছছে। প্রায় দশ মিনিট পুটকি মারার পর মাল বের করে দিলাম। এর পর বেশ অনেক দিন মাগিটার ভোদা আর পুটকি মেরে ছিলাম। পরে দেশে যাবার কথা বলে মাগিটা আর আসেনি। তার পর অনেক দিন পর একদিন হঠাৎ তার সাথে দেখা হল মিরপুর আমি দেখে চিনতে পারিনি সে আমায় বল কেমন আছেন আমি বললাম ভাল” আরে তুমি তোথায় থাক। মাগিটা বল কাজীপারা “ আমি বললাম আমাদের অখানথেকে চলে আসলে কেন ‘ মাগি বল বাড়ীতে য়াওয়ার পর আমার স্বামী কিছু ‍দিনের জন্য আমায় তার বাসায় নিয়ে গেছিল তাই ভাবলাম নতুন করে সংসার শুরু করব কিন্তুু কে বা শুনে কার কথা শুক কপালে শয়লোনা আবার স্বামী চলে গেল । আমি আবার ঢাকায় আসলাম নতুন কাজের সন্ধানে তার কাজীপারা কাজ পেয়ে গেলাম তাই কাজ করতে লাগলাম। আমি মাগিরে জিগাস করলাম আমাদের বাসায় আসলেনা কেন? অনেক দিন ছিলাম তাই আপনারা কোন কাজের লোক নিয়ে নিয়েছেন। আমি বললাম আরে না তার পরে থেকে আমরা কোন কাজের লোক নেই নাই নিজেরাই রান্না করে খায়। তুমি কি আমার সাথে যাবে মাগিটি রাজি হল না পরে বল যাব । তার পর থেকে আবার শুরু হল আমাদের দুজনের যৌন জীবন।
Tags:- all bangla choti, Bangla Choda Chudi, bangla choti, bangla choti golpo, bengali choti, kaje meye choda, mge choda, bangla choti new, hot choti.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন